1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত

  • আপডেট টাইম : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: রাজধানীর ফার্মগেটে সড়ক থেকে সরে গেছেন শিক্ষার্থীরা। তবে তারা মঙ্গলবার দুপুর থেকে আবারো আন্দোলন শুরু করবেন বলে জানান।

আজ সোমবার (১২ সেপ্টেম্বর) ফার্মগেটে মূলসড়কে টানা দুই ঘণ্টা অবস্থান নিয়ে বিক্ষোভ শেষে শিক্ষার্থীরা আন্দোলন স্থগিতের ঘোষণা করেন।

মাইক্রোবাসের ধাক্কায় সরকারি বিজ্ঞান কলেজের ছাত্র আলী হোসেনের নিহতের ঘটনায় বিচার ও নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে নামেন শিক্ষার্থীরা।

আন্দোলনে তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়, সরকারি বিজ্ঞান স্কুল ও কলেজ, তেজগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেন।

শিক্ষার্থীরা বলেন, আর কত মায়ের বুক খালি হলে নিরাপদ সড়ক নিশ্চিত হবে। আর কতজন আলী হোসেন মারা গেলে নিরাপদে রাস্তায় চলাফেরা করতে পারবো। শুধু আলী হোসেনের বিচারের দাবিতে নয়, দেশের সব শিক্ষার্থীর নিরাপত্তা নিশ্চিতের দাবিতে আন্দোলনে নেমেছি।

তারা জানান, দাবি পূরণ না হওয়া পর্যন্ত তাদের আন্দোলন অব্যাহত থাকবে। মঙ্গলবার দুপুর ১২টা থেকে তারা একত্রিত হয়ে সড়কে অবস্থান নেবেন বলে জানান।

এর আগে রোববার (১১ সেপ্টেম্বর) সকাল পৌনে ৭টার দিকে একটি মাইক্রোবাসের ধাক্কায় আহত হন আলী হোসেন। তিনি সরকারি বিজ্ঞান কলেজের ছাত্র।

আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..